সোমবার ২৮ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

পাঁচ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি নিয়োগ    জানা গেলো ২০২৫ সালের এসএসসি-এইচএসসির সময়সূচী    ২৬ দিনে রেমিট্যান্স এলো ১৯৫ কোটি ডলার     ডেঙ্গুতে আরও ৬ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১,২৪৮     সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন গ্রেপ্তার    যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা    দেশের স্বার্থে সবাইকে বিভেদ ভুলে কাজ করার আহ্বান ড. ইউনূসের   
মনোহরগঞ্জে নিখোঁজের ৬ দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার
মনোহরগঞ্জ (কুমিল্লা) সংবাদদাতা
প্রকাশ: রোববার, ২৭ অক্টোবর, ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

কুমিল্লার মনোহরগঞ্জে নিখোঁজের ৬ দিন পর রাস্তার পাশে মাটি চাপা দেয়া গর্ত থেকে আইরিন আক্তার নামে (২৮) এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে মনোহরগঞ্জ থানা পুলিশ। 

আজ রবিবার বিকালে উপজেলার বাইশগাঁও ইউপির নদনা খালের পাড় থেকে পুলিশ অর্ধগলিত এ লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর আইরিন আক্তারের স্বামী সেলিম পলাতক রয়েছেন। নিখোঁজ নাকি হত্যাকান্ড এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহত আইরিন আক্তারের মা ছায়েরা খাতুন জানান, আগেরদিন ২০ অক্টোবর বিকালে মেয়ের বাড়ি থেকে আসেন তিনি। 

গত সোমবার (২১ অক্টোবর) সকালে মেয়ের জামাই সেলিম মুঠোফোনে জানান আইরিনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বিষয়টি অবগত হওয়ার পর একইদিন (২১ অক্টোবর) ছায়েরা খাতুন মনোহরগঞ্জ থানা পুলিশের শরণাপন্ন হন এবং মেয়েকে খুঁজে পেতে থানায় একটি সাধারন ডায়েরী করেন।

আজ রোববার বাইশগাঁও গ্রামে স্বামীর বাড়ির পাশে নদনা খালের পাড়ে মাটি চাপা অবস্থায় আইরিনের অর্ধগলিত লাশের সন্ধান পাওয়া যায়। পরে মনোহরগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হলে ঘটনাস্থল থেকে ওড়না দিয়ে মুখ বাধা অবস্থায় অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। 

আইরিনের বাড়ি উপজেলা সদরের দিশাবন্দ গ্রামে। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। সে ওই গ্রামের দুলাল মিয়ার মেয়ে। 

মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ বিপুল চন্দ্র দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ
(কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে এএসপি লাকসাম সার্কেল সোমেন মজুমদারের সাথে কথা হলে তিনি বলেন, এ ঘটনায় শশুর, শাশুড়ীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মনোহরগঞ্জ থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft