রোববার ২৭ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন গ্রেপ্তার    যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা    দেশের স্বার্থে সবাইকে বিভেদ ভুলে কাজ করার আহ্বান ড. ইউনূসের    দেশত্যাগের সময় বিমানবন্দরে আটক ডিএমপির সাবেক কমিশনার    জুলাই-আগস্ট গণহত্যায় গ্রেপ্তার ১৪    রাজশাহীতে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা     ইসরায়েলি হামলায় ইরানের পারমাণবিক স্থাপনার ক্ষতি হয়নি: জাতিসংঘ   
সিরাজগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে তাড়াশ প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৭ অক্টোবর, ২০২৪, ৫:৪৮ অপরাহ্ন

সিরাজগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি হারুন আর রশিদ খান হাসান ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ইন্নাসহ অন্যান্য নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন তাড়াশ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সদস্যগণ।

আজ রবিবার (২৭ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ প্রেসক্লাব হলরুমে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

এসময় উপস্থিত ছিলেন- তাড়াশ প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক সাব্বির আহম্মেদ, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এম ছানোয়ার হোসেন সাজু, সাংগঠনিক সম্পাদক আলহাজ আলী রনি, কোষাধ্যক্ষ গোলাম কিবরিয়া উজ্জল, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মহররম আলী, কার্যকরী সদস্য মো. আলাউদ্দিন, সদস্য শাহ আলম প্রমূখ। 

শুভেচ্ছান্তে এক সংক্ষিপ্ত আলোচনায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুন আর রশিদ খান (হাসান) বলেন, সাংবাদিকগণ রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তাই সংবাদ পরিবেশনের ক্ষেত্রে আপনারা সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করবেন। নবাগতদের জন্য সংগঠনের দ্বার উন্মুক্ত রাখবেন। নবাগতরা সুযোগ না পেলে মেধার বিকাশ ঘটবে না। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft