রোববার ২৭ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন গ্রেপ্তার    যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা    দেশের স্বার্থে সবাইকে বিভেদ ভুলে কাজ করার আহ্বান ড. ইউনূসের    দেশত্যাগের সময় বিমানবন্দরে আটক ডিএমপির সাবেক কমিশনার    জুলাই-আগস্ট গণহত্যায় গ্রেপ্তার ১৪    রাজশাহীতে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা     ইসরায়েলি হামলায় ইরানের পারমাণবিক স্থাপনার ক্ষতি হয়নি: জাতিসংঘ   
রাজশাহীতে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ২৭ অক্টোবর, ২০২৪, ১:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ২৭ অক্টোবর, ২০২৪, ২:১৯ অপরাহ্ন

রাজশাহীতে যুবলীগের এক কর্মীকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে ওই যুবককে হাসপাতালে রেখে যান অজ্ঞাত ব্যক্তিরা। পরে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের নাম মীম হোসেন (২৫)। তিনি নগরীর রামচন্দ্রপুর এলাকার মোমিনের ছেলে। 

পুলিশ জানায়, নিহত ওই যুবকের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তার দুই পা পিটিয়ে ভেঙে দেওয়া হয়েছে। মুখ ও শরীরের বিভিন্ন স্থানেও ক্ষত রয়েছে। ব্যাপক নির্যাতনে ওই যুবককে হত্যা করা হয়েছে। রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুরিকাঘাতে নিহত ওই যুবলীগ কর্মীকে রক্তাক্ত জখম অবস্থায় ফেলে রেখে চলে যায় অজ্ঞাত ব্যক্তিরা। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বোয়ালিয়া মডেল থানার ওসি (তদন্ত) তাজমুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জানা গেছে, নিহত মীম যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করতে এরই মধ্যে মাঠে নেমেছে পুলিশ। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft