শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

বাফুফের নতুন সভাপতি হলেন তাবিথ আউয়াল    প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ    শুধু বদলিই পুলিশের শাস্তি হতে পারে না: সারজিস আলম    ছাত্রলীগ মিছিল করলেই গ্রেপ্তার: আইজিপি    ১৬ বছর পর নতুন সভাপতি পাচ্ছে বাফুফে     হাসানাত আব্দুল্লাহর ছেলে মঈন আব্দুল্লাহ ৫ দিনের রিমান্ডে    অধিনায়কত্ব ছাড়তে চান শান্ত!   
ফরিদপুরে চলাচলের অযোগ্য সড়ক মেরামত করলো যুবদল কর্মীরা
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৬:৫৪ অপরাহ্ন

ফরিদপুরে চলতি অক্টোবর মাসের কয়েকদিনের টানা বৃষ্টিতে চলাচলের অযোগ্য হয়ে পড়া শহরের  প্রধান ও গুরুত্বপুর্ণ টেপাখোলা সড়কটি। রাস্তাটির বিভিন্ন জায়গায় ভেঙ্গে বড় বড় গর্তের সৃষ্টি হয় এবং তাতে পানি জমে য়ায়। চরম দুর্ভোগে পড়ে চলাচলকারী ট্রাক, রিক্সা,অটো টেম্পু, ইজি বাইক, লেগুনাসহ পথচারীরা।ফলে প্রতিদিনই এ সড়কে দুর্ঘটনার খবর পাওয়া য়ায়। 

এ অবস্থায় জেলা বিএনপির আহবায়ক এ্যডভোকেট সৈয়দ মোদারেস আলী ইছার নির্দেশে ও জেলা যুবদলের সভাপতি মো: রাজিব হোসেন ও সাধারন সম্পাদক মো: জাহাঙ্গির হোসেনের সার্বিক তত্বাবধানে শনিবার সকালে টেপাখোলা সোনালী ব্যাংকের মোড় থেকে বাজার জামে মসজিদ পর্যন্ত রাস্তার ভেঙ্গে যাওয়া জায়গা গুলো ইট ও শুড়কি দিয়ে মেরামতের কাজ শুরু করেন পরে এগুলো রোলার দিয়ে সমান করে দেয়া হয়।এবং যানবাহন ও পথচারী চলাচলের উপযোগী করা হয়।

এসময় ফরিদপুর জেলা যুবদলের সভাপতি মো: রাজিব হোসেন, সাধারন সম্পাদক মো: জাহাঙ্গির হোসেন, সিনিয়র সহ-সভাপতি কে এম জাফর, জেলা তাঁতি দলের যুগ্ন-আহবায়ক বেলায়েত হোসেন আল আমিন, জেলা যুবদলের কোষাধ্যক্ষ মোঃ ইলিয়াস হোসেন মোল্লা, প্রচার সম্পাদক মো:সিদ্দিকুর রহমান সেন্টু,  ক্রীড়া সম্পাদক মো: হাসান রেজা, ধর্ম বিষয়ক সম্পাদক মো: তারেক হোসেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো: রাকিবুল হাসান রাব্বি, যুবদল নেতা মোহাম্মদ মিলনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft