বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
গাইবান্ধায় নাতির লাঠির আঘাতে প্রাণ গেল দাদার
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ২:২২ অপরাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পারিবারিক কলহে নাতি ও নাতি বউয়ের লাঠির আঘাতে দাদার মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। গতকাল রোববার (২০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে বামনডাঙ্গা ইউনিয়নের নগর কাঠগড়া (মনমথ) গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুল খালেক ওরফে ভোলা (৭০) বামনডাঙ্গা ইউনিয়নের নগর কাঠগড়া (মনমথ) গ্রামের মৃত আছর প্রামানিকের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে ওই পরিবারের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মাঝেমধ্যেই বিভিন্ন বিষয় নিয়ে তাদের মাঝে বিরোধ চলতো। এরই সূত্র ধরে গতকাল রোববার রাতে নাতি বউ তার কোলের ছোট বাচ্চা মলত্যাগ (পায়খানা) করলে তা বাড়ির পাশের জমিতে ছুড়ে ফেলে। এই ছুড়ে ফেলাকে কেন্দ্র করে দাদার পরিবারের সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে নাতি আলম মিয়া ও তার স্ত্রী রেখা বেগম লাঠি দিয়ে আঘাত করলে দাদা আব্দুল খালেক ভোলা মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আব্দুল খালেকের মৃত্যুর খবরে উত্তেজিত জনতা ইচ্ছে মত নাতি ও নাতি বউকে গণধোলাই দিতে থাকে। এবং আলম মিয়া  (৩৫)

ও তার স্ত্রী রেখা বেগম (৩০) কে আটক রেখে পুলিশের নিকট হস্তান্তর করেন। নিহত আব্দুল খালেক ওরফে ভোলা আটককৃত আলমের পিতা মৃত হবিবুরের আপন চাচা। 

খবর পেয়ে বাংলাদেশ সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, এই ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft