বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আওয়ামী লীগ লুটপাট না করলে দেশের চেহারা পাল্টে দেয়া সম্ভব ছিল: চরমোনাই পীর
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২০ অক্টোবর, ২০২৪, ৮:৪৭ অপরাহ্ন

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার যে পরিমাণ টাকা লুটপাট ও পাচার করেছে, তা দিয়ে দেশের চেহারা পাল্টে দেয়া সম্ভব ছিল। আওয়ামী লীগ লুটপাটের টাকা পাচার করে বেগম পাড়ায় নিজেদের আস্তানা গেড়েছে। আওয়ামী লীগ কখনো দেশের মানুষের কথা কখনই চিন্তা করেনি।

আজ রবিবার বিকালে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ভারতের ইসলাম বিদ্বেষী শাসক মোদীর সাথে তারা যেসব চুক্তি করেছিল তার একটা চুক্তিও বাংলাদেশের স্বার্থের জন্য করেনি। বরং সব স্বার্থ ভারতকে দিয়েছে। আমরা এসবের অবসান চাই। আমরা ইসলামী আন্দোলন দল হাতাপাখা মার্কা নিয়ে দেশের মানুষের মুক্তির লক্ষ্যে আন্দোলন করে যাচ্ছি।

আশা করি আপনাদের পূর্ণ সমর্থন আমাদের  চলার ভিতকে মজবুত করবে। তিনি আরও বলেন, এদেশের ৯২ শতাংশ মুসলমান। কিন্তু সেই দেশের মধ্যে মুসলিম আলেমগণ আওয়ামী লীগের আমলে স্বাধীনভাবে কথাটুকু বলতে সুযোগ পায়নি। ইসলামী আন্দোলন বাংলাদেশ এমন এক নীতি আদর্শ লালন করে যে নীতি আদর্শের মাধ্যমে দুনিয়াতে মিলবে শান্তি, আখেরাতে মিলবে মুক্তি মিলবে।

মুফতি রেজাউল করিম বলেন, ৫ আগস্ট দেশ যখন দ্বিতীয়বার স্বাধীন হলো, একটা শ্রেণির মায়াকান্না এখনো বন্ধ হয়নি। এই সময় একটি স্বার্থান্বেষী মহল চাঁদাবাজি ও টেন্ডারবাজি করছে। এসব করে কোন লাভ নেই। জনগণ আর দ্বিতীয়বার ভুল করবে না। দেশের জন্যে যারা কাজ করবে তাদের সাথেই তারা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজিপুর উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আবু জাফর সরকারের সভাপতিত্বে গণসমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান মেহমান ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর ও মুহাদ্দিস জামিল মাপ্রাসা বগুড়ার মাওলানা আব্দুল হক আজাদ, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মুফতি মোহাম্মদ মুহিবুল্লাহ, সহ সভাপতি মুফতি আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মুফতি শেখ মুহাম্মদ নুরুন্নবী প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft