বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
কাপাসিয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক লিটন কারাগারে
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৫:১৬ অপরাহ্ন

কাপাসিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুল হুদা লিটনকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যাট ( বন কোর্ট)  সাংবাদিকের জামিন আবেদন না মন্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

জিয়ারো অফিসের সাব ইন্সপেক্টর রফিকুল ইসলাম বলেন, গতকাল বুধবার ওই সাংবাদিকের আদালতে হাজির হওয়ার ধার্য্য তারিখ ছিলো। গতকাল তিনি আইন লংঘন করে হাজিরা দিতে আসেন নাই। এতে আদালত আসামীর বিরুদ্ধে ওয়ারেন্ট দিয়েছেন। আজ আসামী হাজিরা দিতে আসলে আদালত তার জামিন না মনজুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

সাংবাদিক  শামসুল হুদা লিটন, কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নাশেরা গ্রামের মৃত শুক্কুর আলী মাস্টারের ছেলে। তিনি তারাগঞ্জ হরেন্দ্র নারায়ণ উচ্চ বিদ্যালয় ও কলেজের রাষ্ট্র বিজ্ঞানের সহকারী অধ্যাপক ও একটি দৈনিক পত্রিকা ( দৈনিক ইনকিলাবের) কাপাসিয়া উপজেলা সংবাদদাতা হিসেবে কর্মরত রয়েছেন। 

পুলিশ সুত্রে জানা যায়, জামায়াত-শিবিরের সাথে সম্পৃক্ততার একটি অভিযোগে এর আগেও তাকে গ্রেফতার করা হয়েছে। কাপাসিয়া থানায় জামাত-শিবিরের নাশকতামূলক কর্মকান্ডের অভিযোগে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। 

সাংবাদিক শামসুল হুদা লিটনের স্ত্রী শিক্ষক মোছলিমা আক্তার সুইটি জানায়, আজ বৃহস্পতিবার সকালে আমার স্বামী হাজিরা দিতে গাজীপুর আদালতে গিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft