বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মনোহরগঞ্জে বাবুল হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন
মনোহরগঞ্জ সংবাদদাতা
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৫:৪৩ অপরাহ্ন

কুমিল্লার মনোহরগঞ্জে বাবুল হত্যাকান্ডে খুনিদের ফাঁসির দাবিতে এক মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ বুধবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার কুমিল্লা-নোয়াখালি আঞ্চলিক মহাসড়কের লুদুয়া বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তারা আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী জানান। এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ মানববন্ধনে যোগ দেন। 

উল্লেখ্য, ১৩ মার্চ রবিবার সকালে উপজেলার সাতেশ্বর গ্রামে অটো রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হন অটোরিক্সাচালক রিমন। এসময় রাস্তায় স্থানীয় শিশু-কিশোরেরা খেলাধুলা করছিল। এতে রিমন ক্ষুব্দ হয়ে শিশুদের গালমন্দ করে। এসময় শিশুদের অভিভাবকরা এসে রিমনকে জিজ্ঞাসা করলে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাতে রিমন তার সঙ্গীয়দের নিয়ে বাবুলের উপর হামলা চালায় এবং তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মানবনন্ধনে স্থানীয় জনগন বাবুল হত্যায় জড়িতদের অতিবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপুল চন্দ্র দে জানান, এ ঘটনায় সুমন ও রিপন নামে দুইজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে। ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাপাতিসহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft