বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে না    ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার   
চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি ও র‍্যাবের ডিজির বিরুদ্ধে মামলার এজাহার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ২:০২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদল কর্মী তোফায়েল আহমেদ মিলনকে হত্যার ঘটনার ৯ বছর পর সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, র‍্যাবের সাবেক ডিজি বেনজির আহমেদসহ ১৬ জনকে আসামি করে মামলার এজাহার জমা দেয়া হয়েছে থানায়। 

গতকাল মঙ্গলবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলার এজাহার দেন মিলনের চাচা ও রানিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা রহমত আলী। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে এজাহারের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন ওসি এস এম জাকারিয়া।

মামলার প্রধান আসামি আব্দুল ওদুদ চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

এছাড়াও আসামি করা হয়েছে- সাবেক ইউপি চেয়ারম্যান ও রানিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মহসীন আলী, শ্রমিক লীগ নেতা মো. জাকারিয়া, রানিহাটি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কায়েম, নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাক ইসলাম পিন্টু, রাজশাহী র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলম, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়াডন লিডার মোবাশ্বের রহিম, সিনিয়র ওয়ারেন্ট অফিসার ওয়ালিউল ইসলাম, রানিহাটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানসহ আরও স্থানীয় কয়েকজন নেতা।

এজাহারে উল্লেখ করা হয়, ছাত্রদল কর্মী মিলনকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ ও স্থানীয় আ.লীগ নেতাদের যোগসাজশে ২০১৫ সালের ১৯ নভেম্বর বাড়ি থেকে র‍্যাব সদস্য পরিচয়ে তুলে নেয়া হয়। ১৩ দিন পর ২ ডিসেম্বর তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

সদর মডেল থানার ওসি এস এম জাকারিয়া বলেন, মামলার আবেদন গ্রহণ করা হয়েছে। পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে তদন্তসাপেক্ষে মামলা গ্রহণসহ এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft