বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা   
বকশীগঞ্জে নাশকতা মামলায় আ:লীগ নেতা আমানুজ্জামান কারাগারে
বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ৫:০৩ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জে নাশকতা মামলায় আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার  করে কারাগারে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার (১৫) অক্টোবর দিবাগত রাতে উপজেলার বগারচর ইউনিয়নের আলীরপাড়া নিজ বাড়ি  থেকে গ্রেপ্তার করে জামালপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলেন  জামালপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য গাজী আমানুজ্জামান । এর আগে ২ অক্টোবর ৬ জন আওয়ামীলীগ নেতাকর্মীকে গ্রেপ্তার করে জামালপুর কোর্ট পাঠানো হয়। 

 জানা যায়, ২ অক্টোবরে আনিসুজ্জামান  বাদি হয়ে ১৩৯ নাম উল্লেখ করে নাশকতা মামলা দায়ের করেছেন। এতে অজ্ঞাত আসামি করা হয়েছে  ২ থেকে ৩ শত জনকে। 

এছাড়াও গাজী আমানুজ্জামান নামে হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। 

মামলায় উল্লেখযোগ্য আসামীরা হলেন- বকশিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম,সহসভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাজন মিয়া প্রমূখ। 

এছাড়াও এক ওয়ারেন্টের আসামি গ্রেপ্তার করে জামালপুর কোর্টে পাঠানো হয়েছে। বকশিগঞ্জ থানার ওসি খন্দকার শাকের আহম্মেদ জানান অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে তার মধ্যে একজন বকশীগঞ্জ নাশকতা মামলার অন্যজন ওয়ারেন্টভুক্ত আসামী। ১৩৯ নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০/৩০০ জনের এই মামলায় এখন পর্যন্ত ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

তিনি আরও জানান, রিমান্ডের আবেদন করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft