বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আত্রাইয়ে দুই মাদক কারবারী গ্রেপ্তার
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ৬:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ৬:৪৫ অপরাহ্ন

নওগাঁর আত্রাই থানাপুলিশের বিশেষ অভিযানে ২০০পিস এ্যাম্পুলসহ দুই মাদক কারবারী আটক। এঘটনায় আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দীন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, উপজেলার আহসানগঞ্জ স্কুলের সামনে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সেখানে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আসলাম ওরফে আপন (৩০) ও চম্পা খাতুন (৪০)কে আটক করা হয়।

আটককালে তাদের নিকট থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ নেশাজাতীয় ২০০পিস এ্যাম্পুল (ইনজেকশন) উদ্ধার করা হয়। আটক আসলাম হোসেন আত্রাই উপজেলার বজ্রপুর গ্রামের আলাবক্সের ছেলে এবং চম্পা খাতুন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বিশাপাড়া গ্রামের ফারুক হোসেনের স্ত্রী।

এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft