বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
পিরোজপুরে বাসা থেকে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৯ অক্টোবর, ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

পিরোজপুরের মাছিমপুরের একটি বাসা থেকে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পিরোজপুর থানা ও ডিবি পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর সদর থানা ও ডিবি পুলিশের যৌথ টিম বুধবার (০৯ অক্টোবর) বেলা ১১ টায় শহরের মাছিমপুর বলাকা ক্লাব রোডের একটি বাড়িতে অভিযান চালায়। 

এসময় পুলিশ সেখান থেকে ১০৫ বোতল ফিন্সিডিল উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মোঃ রমজান শিকদার ওরফে ফেন্সী রমজান সেখান থেকে পালিয়ে যায়। 

সম্মেলনে জানানো হয়- ফেন্সী রমজান দীর্ঘ দিন ধরে শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে নাম-পরিচয় গোপন করে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে পিরোজপুর থানায় একাধিক মামলা রয়েছে। এ বিষয়ে পিরোজপুর সদর থানায় একটি মামল প্রক্রিয়াধীন রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft