বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মোংলায় মৎস্য কর্মকর্তার বিচার ও অপসারণ দাবীতে মানববন্ধন
মোংলা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৯ অক্টোবর, ২০২৪, ৯:৪৭ অপরাহ্ন

মোংলায় মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাসের দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিচার এবং তার অপসারণ দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মানববন্ধন শেষে তার অপসারণ দাবীতে বিক্ষোভ প্রদর্শন করেন ভুক্তভোগী নারী চিংড়ি চাষীরা। 

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেন নারী বাগদা চিংড়ি চাষী ক্লাস্টার দলের ভুক্তভোগী নারী সদস্যরা। 

এসময় ভুক্তভোগীরা বলেন, মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাস আমাদের কাছ থেকে ঘুষ নিয়েও চিংড়ি চাষে কোন সহায়তা না করে উল্টো নানাভাবে হয়রানী করে আসছে। তাই দুর্নীতিবাজ এই কর্মকর্তার বিচার ও অপসারণ দাবী করছি। আর আমরা যারা শতাধিক নারী চিংড়ি চাষী তারা যেন ভালভাবে চিংড়ি চাষাবাদে টিকে থাকতে পারি সেজন্য সরকারের হস্তক্ষেপ কামনা করছি।

উত্থাপিত অভিযোগ অস্বীকার করে উপজেলা মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাস বলেন, এসব মিথ্যা, বানেয়াট ও ষড়যন্ত্রমূলক। এ অভিযোগের সাথে আমার কোন ধরণের সম্পৃক্ততা নেই।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft