বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলকর্মী হত্যার ৯ বছর পর আদালতে মামলা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ৬:৪৭ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলকর্মী মতিউর রহমান এম হত্যার ৯ বছর পর আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ও র‍্যাব কর্মকর্তাসহ ২৭ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। 

আজ সোমবার দুপুরে নিহতের বড় ভাই মো. জেম আলী বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ আমলি আদালতে মামলাটি দায়ের করেন। 

বাদীর আইনজীবী মো. কবির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইকে তদন্তের নির্দেশন দিয়েছেন।  

আইনজীবী মো. কবির হোসেন বলেন, ২০১৫ সালের ১৪ জানুয়ারি বাজিতপুর গ্রামের মৃত উনসাহাক আলীর ছেলে মতিউর রহমানসহ আরও কয়েকজনকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে চোখ বেঁধে তুলে নিয়ে যায়। পরে অজ্ঞাতস্থানে নিয়ে নির্যাতনের পর হত্যা করে শিবগঞ্জ থানা পুলিশের কাছে লাশ হস্তান্তর করে র‍্যাব সদস্যরা। মতিউর রহমানের শরীরে ৮ থেকে ৯ টি গুলির চিহ্ন ছিল বলে মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে।

মামলায় সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানী, তার ভাই সাবেক ইউপি চেয়ারম্যান বেনাউল ইসলাম, ছেলে ইমতিয়াজ আহমেদ শিশির, চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের তৎকালীন কোম্পানী কমান্ডার কামরুজ্জামান পাভেল, র‍্যাবের উপ-পরিদর্শক বিশারত আলীসহ ২৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১৮-২০ জনকে আসামী করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft