বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ধামইরহাটে ৪ আওয়ামীলীগ নেতা গ্রেপ্তার
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ৫:৩৭ অপরাহ্ন

নওগাঁর ধামইরহাটে ৪ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার হয়েছে। গতকাল ৬ অক্টোবর রবিবার দিনগত রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

ধামাইরহাট থানার ওসি রাইসুল ইসলাম জানান, গত ৫ অক্টোবর শনিবার ধামইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারে মারামারির ঘটনায় একই ইউনিয়নের জোতরাম গ্রামের রাজু হোসেন বাদী হয়েছে ২৬ জনের নামে এবং ১৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে ধামইরহাট থানায় মামলা দায়ের করেন। মারামারি ও বিস্ফোরক আইনে দায়েরকৃত মামলা নম্বর ৬ তাং ৬/১০/২০২৪। 

গ্রেপ্তারকৃতরা হলেন- ১নং ধামইরহাট ইউনিয়নের শল্পী বাজারের আব্দুল মজিদের ছেলে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সম্পাদক আবু ছালাম ফুল্টু (৩৭), ২নং আগ্রাদিগুণ ইউনিয়নের মনিহারি গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে ২নং ওয়ার্ড সভাপতি ইজাবুল হোসেন (৫২), একই ইউনিয়নের তালান্দর গ্রামের মোজাফফর রহমানের ছেলে ইউনিয়ন যুবলীগ নেতা আতোয়ার হোসেন(৩৫) এবং ৪ নং উমার ইউনিয়নের মোসলেম উদ্দিন এর ছেলে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সম্পাদক গোলাম রব্বানী (৩৪)। 

থানা পুলিশ গ্রেপ্তারকৃত আসামিদের জেল হাজতে প্রেরণ করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft