বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণে তিন বিদেশি নাগরিক নিহত
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ১:১৬ অপরাহ্ন

পাকিস্তানের করাচিতে অবস্থিত জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণে তিনজন বিদেশি নাগরিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ১৭ জন গুরুতর আহত হয়েছেন। 

দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী জিয়া উল হাসান লাঞ্জান সন্দেহের ভিত্তিতে বলেছেন, দূর নিয়ন্ত্রিত যন্ত্র আইইডি ব্যবহার করে এ হামলা চালানো হয়েছে। 

একটি সূত্র জিও নিউজকে জানিয়েছে, ওই বিস্ফোরণের শব্দ পার্শ্ববর্তী অন্যান্য শহর থেকেও শোনা গেছে। টেলিভিশনের ফুটেজে দেখা গেছে, বিস্ফোরিত এলাকা থেকে কালো ধোয়া উড়ছে এবং আগুন জ্বলছে।

বিস্ফোরণের ঘটনায় আহতদের চিকিৎসার জন্য জরুরিভিত্তিতে জিন্নাহ হাসপাতালে পাঠানো হয়েছে। এক বিবৃতিতে মালির সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) জানিয়েছেন, বিমানবন্দরের কাছাকাছি একটি ট্রাফিক সিগন্যালে ব্যাপক বিস্ফোরণের ঘটনা ঘটে। 

তিনি বলেন, একটি তেলের ট্যাংকারকে লক্ষ্য করে এ হামলা চালানো হয়। ঘটনাস্থলে আরও একাধিক গাড়ি ছিল। এ ঘটনার পর আইনপ্রয়োগকারী সংস্থা এবং ফায়ারফাইটার ঘটনাস্থলে পৌঁছায়।

সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলী শাহ জানিয়েছেন, ঘটনার বিষয়ে মালির সিনিয়র পুলিশ সুপারের কাছে প্রতিবেদন চাওয়া হয়েছে। এছাড়া বিস্ফোরণের ঘটনায় যারা আহত হয়েছেন তাদের উন্নত চিকিৎসার নির্দেশ দেয়া হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft