বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
চাঁপাইনবাবগঞ্জে পার্কের পাশে মিলল ১৭ ককটেল
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৫:৫৭ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদের মালিকানাধীন বিনোদন পার্কসংলগ্ন আমবাগান থেকে ১৭টি ককটেল উদ্ধার করেছে যৌথবাহিনী। 

আজ শনিবার দুপুরে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী সদর উপজেলার দক্ষিণশহর এলাকার ওই আম বাগান থেকে ককটেলগুলো উদ্ধার করে।

বিজিবির ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মনির-উজ-জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি অধিনায়ক জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বেলা ১২ টার দিকে সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদের বিনোদন পার্কের পাশে একটি আমবাগানে অভিযান চালায় যৌথ বাহিনী। এসময় প্লাস্টিক ব্যাগে রাখা ১৭ টি ককটেল উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মনির-উজ-জামান বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও নাশকতারোধে বিজিবির টহল বাড়ানো হয়েছে। সীমান্ত এলাকার পাশাপাশি সদর উপজেলার বিভিন্ন এলাকায়ও দায়িত্ব পালন করছে বিজিবি সদস্যরা। উদ্ধার করা ককটেল সদর মডেল থানায় জমা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft