বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
তাড়াইলে আ. লীগের দুই নেতা গ্রেপ্তার
তাড়াইল (কিশোরগঞ্জ) সংবাদদাতা
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

কিশোরগঞ্জ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগের মামলায় তাড়াইল উপজেলায় বর্ষিয়ান আওয়ামী লীগের ২ নেতা গ্রেপ্তার হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ৩টার দিকে তাড়াইল থানা পুলিশ  অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন- তাড়াইল উপজেলা আওয়ামী লীগের দীর্ঘমেয়াদী সভাপতি আজিজুল হক ভূইয়া, মোতাহার ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকি।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে তাড়াইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল মিয়া জানান, কিশোরগঞ্জ সদর থানার একটি মামলায় মঙ্গলবার রাত ৩টার দিকে আজিজুল হক ভূইয়া মোতাহারকে উপজেলা ধলা ইউনিয়নের কলুমানিজ গ্রাম থেকে ও গিয়াসউদ্দিন লাকিকে তাড়াইল-সাচাইল ইউনিয়নের কালনা তার নিজ গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

আসামিদেরকে সকাল ৯ টায় কিশোরগঞ্জ জেলা কোর্টে প্রেরণ করা হয়েছে ।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft