বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
নওগাঁয় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৫৭ অপরাহ্ন

নওগাঁয় পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতি একীভুতকরনসহ অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়ন এবং সকল চুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের নিয়মিতকরনসহ দুইদফা দাবী আদায়ে চলমান আন্দোলনের অংশ হিসেবে আজ সোমবার নওগাঁয় মানবন্ধস কর্মসূচী পালন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। 

আজ সোমবার সকাল সাড়ে ১১টায় নওগাঁ জেলা প্রশাসকের দপ্তরের সামনে সড়কে দুইঘন্টাব্যপী এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এসময় নওগাঁ পল্লীবিদ্যুৎ সমিতি-১ এবং পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর প্রায় ১ হাজার কর্মকর্ত কর্মচারী অংশগ্রহণ করেন।

তবে সারাদেশে ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির ৪৫ হাজার কর্মকর্তা আজ একযোগে অনুরুপ মানববন্ধন কর্মসূচী পালন করছেন। দেশের ১৪ কোটি মানুষের নিরাপদ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এবং টেকসই ও যুগোপযোগী বিতরণ ব্যবস্থা বিনির্মানের লক্ষ্যে চলতি বছরের শুরু থেকে তারা এই আন্দোলন চালিয়ে আসছেন। 

মানবন্ধন চলকালে বক্তারা বলেন, আন্দোলনের যৌক্তিকতা উপলব্ধি করে সরকারের পক্ষ থেকে সমাধানের প্রচেষ্টা অব্যাহত থাকলেও কালক্ষেপণ ও সংস্কারে অস্বীকৃতি জানিয়ে বিপত্তি সৃষ্টি করেছে পল্লী বিদ্যুতায়ন বোর্ড আরইবি। এই সমস্যা সমাধানে সরকার ৯ সদস্য বিািশষ্ট কমিটি গঠন করলেও তা কার্যকর করতে বাধ সেধেছে আরইবি। তাঁরা অবিলম্বে তাদের সংস্কারের লক্ষ্যে দুই দফা বাস্তবায়নের দাবী জানান।

মানবনবন্ধন চলাকালে বক্তব্য রাখেন- পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম মোঃ আব্দুল মোত্তালেব, এজিএম মোঃ আনোয়ার হোসেন, ডিজিএম মোঃ সেকেন্দার আলী, পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম মোঃ আফিয়াব হোসেন, ডিজিএম আহসান হাবীব, ডিজিএম মোঃ মোসাদ্দেকুর রহমান এবং এজিএম মোঃ আরিফুল ইসলাম, এজিএম শাহরিয়র বাপ্পী পরে তারা নওগাঁ জেলা প্রশাসকের নিকট তাদের দাবী দাওয়া সম্বলিত একটি স্মারকলিপি হস্তান্তর করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft