বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
নাটোর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৪১ অপরাহ্ন

নাটোরে যাত্রীবাহী বাসের ধাক্কায় শরিফুল ইসলাম (৪০)নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় বাচ্চু(৩৮) নামে অপর আরেকজন আহত হয়েছেন। 

আজ শনিবার(২৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে নাটোর সদর উপজেলার নাটোর-ঢাকা মহাসড়কের গাজীর বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান নিশ্চিত করেছেন।

নিহত শরিফুল ইসলাম লালপুর উপজেলার নান্দরায়পুর গ্রামের জনৈক নজরুল ইসলামের ছেলে।

পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান জানান, শনিবার দুপুরে একটি যাত্রীবাহী বাস বনপাড়া থেকে নাটোরের দিকে যাচ্ছিল। এসময় বাসটি নাটোর- ঢাকা মহাসড়কের গাজীর বিল এলাকায় পৌঁছালে নাটোর থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী শরিফুল ইসলাম মোটরসাইকেল থেকে পড়ে ঘটনাস্থলেই তার নিহত হয়। এ সময় মোটরসাইকেলে থাকা অপরজন আরোহী বাচ্চু আহত হন। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শরিফুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পরই ঘাতক বাস চালক ও হেলপাড় পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর কাজ চলছে বলে তিনিনি জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft