বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
বালিয়াকান্দিতে সন্ত্রাস চাঁদাবাজির বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ
রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৩২ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সন্ত্রাস চাঁদাবাজি বিরুদ্ধে  উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে  উপজেলা বিএনপির আয়োজনে বালিয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে এবং চৌরঙ্গী মোড়ে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। 

বালিয়াকান্দি উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সিনিয়র নেতা চৌধুরী মাহফুজুল কবির জুয়েল, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক বাচ্চু মন্ডল, সম্পাদক ফরিদ আহমেদ আশিক উপজেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হোসেন, সাধারণ সম্পাদক রাকিব বিল্লা প্রমূখ।

এসময় বক্তারা বলেন, শৈরাচার আ.লীগ সরকারের পতন হওয়ার পরই এই বালিয়াকান্দিতে বিএনপির কিছু নামধারী লোক বেপরোয়া হয়ে উঠেছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নাম  ভাঙিয়ে  তারা সন্ত্রাস চাঁদাবাজি দখল সহ ঘৃনীত সকল কার্যক্রম করছে। এসকল সন্ত্রাস চাঁদবাজের সাথে বিএনপির কোন  সম্পর্ক নাই। এসকল কাজ যারা করছে প্রশাসন ইতিমধ্যে তাদের গ্রেপ্তার করেছে আরো যারা বাইরে।আছে তাদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই। আইন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্তা নেবে৷ আমরা শান্তিপূর্ণভাবে রাজনীতি করতে চাই। সকল চক্রান্ত জনগণকে সঙ্গে নিয়ে আমরা প্রতিহত করবো। যদি কেউ চাদা দাবি করে  আপনারা যারযার স্থান থেকে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। 

এসময় উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft