বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা   
সোনাইমুড়ীতে জনদুর্ভোগ কমাতে রাস্তা সংস্কারে নামলো বিএনপি'র অঙ্গ সংগঠন
সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৬:১২ অপরাহ্ন

নোয়াখালীর সোনাইমুড়ি থানার মুহুরীগঞ্জ আমিশাপাড়া সড়কের  অধিকাংশ রাস্তাঘাটের বেহাল অবস্থা। এতে চরম ভোগান্তির শিকার পথচারী ও  সাধারণ মানুষ। দীর্ঘ দিন ধরে সংস্কারের অভাবে এবং চলমান বর্ষায় সড়কটি জলাবদ্ধতায় বিভিন্ন স্থানে খানাখন্দে ভরে যাওয়া প্রায় চলাচল করার অনুপযোগী হয়ে পড়েছে।  

এতে চরম ভোগান্তির শিকার যানবাহন চালক, পথচারী ও স্থানীয়রা। এমন অবস্থায় সবচেয়ে কষ্ট হচ্ছে অসুস্থ মানুষের। তবে রাস্তার বেহাল অবস্থা দেখে সংস্কারের উদ্যোগ নিয়েছে সোনাইমুড়ি উপজেলার বিএনপি'র যুগ্ন আহবায়ক মাসুদুর রহমান।

তিনি বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশ ও যুগ্ন মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন সার্বিক তত্ত্বাবধানে সোনাইমুড়ি উপজেলা যুবদল ও ছাত্রদলের সমন্বয়  সড়ক সংস্কারে নেমেছে স্বেচ্ছাসেবী কর্মীরা। সংগঠনের কর্মীদের নিয়ে সড়কে ইটের খোসা দিয়ে   খানাখন্দ সংস্কার করছেন।

মাসুদুর রহমান বলেন বন্যার পরবর্তী কার্যক্রম অংশ হিসেবে এবং দেশ বিনির্মাণ গড়ার প্রত্যয়ে নিয়ে, সোনাইমুড়ির মুহুরীগঞ্জ আমিশাপাড়া রাস্তার সংস্কারের কাজে আমরা বিএনপি নেতাকর্মী ও স্বেচ্ছাসেবী কাজ করে যাচ্ছি। 

তিনি আরো বলেন, গত সাত আট বছর থেকে এই রাস্তার টেন্ডার হচ্ছে, কিন্তু চাঁদাবাজ এবং দুর্নীতির কারণে ঠিকাদাররা কাজ করতে পারে নাই । এই রাস্তা নিয়ে সাত আট বছর থেকে কষ্ট করে যাচ্ছে সাধারণ মানুষ। আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আবেদন করেছি অতি শীঘ্রই এই রাস্তার  জন্য ভালো একটা পদক্ষেপ নেন। করেছি ইনশাআল্লাহ আমি আশা করি আমাদের এই কার্যক্রম চালু থাকবে। 

এরই মধ্যে সড়কের খানাখন্দ সংস্কার করায় স্বাচ্ছন্দ্যে চলাচল করছে পথচারীরা। তাদের এমন কার্যক্রমে খুশি সাধারণ মানুষ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft