বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা   
মহানবীকে নিয়ে কুটুক্তি, প্রতিবাদে লক্ষ্মীপু্রে বিক্ষোভ মিছিল
লক্ষীপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৫:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৫:২৯ অপরাহ্ন

মানবতার মুক্তির দিশারী বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ)কে লক্ষ করে ভারতের ধর্ম গুরু রামগীরি মোহারাজ ও বি.জি.বি মন্ত্রি নিদেশ নারায়ন প্রাণ আপত্তিকর মন্তব্য করায় অদ্য ২৭শে নভেম্বর বাদ জুম’আ লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জের তাওহীদি জনতা দলমত নির্বিশেষে চন্দ্রগঞ্জ পূর্ব বাজার মসজিদ ও চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এক বিক্ষোভ মিছিল বের করে। 

উক্ত বিক্ষোভ মিছিল এসে চন্দ্রগঞ্জ বাজারস্থ নিউমার্কেটের সামনে একত্রিত হয় এবং বোক্ষোভ সমাবেশ ও বক্তৃতা অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে বক্তৃতা রাখেন- চন্দ্রগঞ্জ নিউমার্কেট মসজিদের খতিব মাওলানা আবদুন নোমান, ও কফিল উদ্দিন বিশ্ব বিদ্যালয় মসজিদের খতিব মাওলানা আলতাফ হোসেন, ও চন্দ্রগঞ্জ থানা বি.এন.পি সচিব আনোয়ার হোসেন বাচ্চু, সকলের কথা একটাই বিশ্ব নবী (দঃ) মুসলমানদের কলিজার টুকরা, যে মহানবী (দঃ)কে কুটুক্তি করবে ও আপত্তিকর মন্তব্য করবে তার শাস্তি হবে একমাত্র মৃত্যুদণ্ড। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। মুসলমানদের দুর্বল জায়গায় আঘাত করার জন্য আজ একটি কুচত্রি মোহল বিশ্বনবী (দঃ) কে লক্ষ করে আপত্তিকর মন্তিব্য করেছে ও কুটুক্তি করেছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft