বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
নাটোরে ভূয়া চিকিৎসককে ২ লক্ষ টাকা জরিমানা
নাটোর প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৫:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৫:২৭ অপরাহ্ন

নাটোরের সিংড়ায় ভুয়া এক চিকিৎসকে দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল মঙ্গলবার(২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সিংড়া উপজেলার চাউলপট্টি মোড়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা প্রদান করেন।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএসএম আলমাস, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে এমবিবিএস ডিগ্রী ছাড়া রোগী দেখতেন এস এম জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি। তিনি নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে প্রেসক্রিপশন লিখতেন। 

এছাড়াও মেডিক্যাল প্র্যাকটিস কার্যক্রম চলমান ছিল। 

পরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৪৪ ধারায় সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা ভ্রাম্যমান আদালত পরিচালনা ভূযা চিকিৎসককে ২ লক্ষ টাকা জরিমানা করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft