বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
যুক্তরাষ্ট্রে ভারতীয় দূতাবাসের কর্মকর্তার মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৩০ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে ভারতীয় দূতাবাসের এক কর্মকর্তার মরদেহ রহস্যজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে। এনডিটিভি বলছে, বুধবার (১৮ সেপ্টেম্বর) দূতাবাস চত্বরের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

বার্তাসংস্থা পিটিআই'র বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় পুলিশ ও সিক্রেট সার্ভিস এ মুহূর্তে মৃত্যুর ঘটনাটি তদন্ত করছে। ধারণা করা হচ্ছে, ওই কর্মকর্তা আত্মহত্যা করতে পারেন। 

ভারতীয় দূতাবাস গতকাল শুক্রবার এক বিবৃতিতে ওই কর্মকর্তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে। তবে এনিয়ে বিস্তারিত কোনো তথ্য দেয়নি। 

বিবৃতিতে বলা হয়েছে, গভীর দুঃখের সঙ্গে আমরা নিশ্চিত করছি যে ভারতীয় দূতাবাসের একজন সদস্য ২০২৪ সালের ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় মারা গেছেন। কর্মকর্তার মরদেহ দ্রুত ভারতে ফিরিয়ে আনার বিষয়টি নিশ্চিত করতে আমরা তার পরিবার এবং সংশ্লিষ্ট সব সংস্থার সঙ্গে যোগাযোগ রাখছি।

এতে আরও বলা হয়েছে, পরিবারের গোপনীয়তার কারণে মৃতের বিষয়ে অতিরিক্ত তথ্য প্রকাশ করা হচ্ছে না। এই দুঃসময়ে আমাদের ভাবনা ও প্রার্থনা ভুক্তভোগী পরিবারের সঙ্গে রয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft