বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
গাজীপুরে বেসরকারি স্বাস্থ্য খাতকে এগিয়ে নিতে সেমিনার
গাজীপুর ব্যুরো:
প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৫৬ অপরাহ্ন

'সুস্থ দেহ সুস্থ মন গড়তেই এ সংগঠন' এই প্রতিপাদ্য নিয়ে গাজীপুর প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন (জিপিসিডিওডব্লিউএ) এর উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ বুধবার ( ১৮ সেপ্টেম্বর) দুপুরে জেলার শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতালের সভাকক্ষে হাসপাতাল মালিকদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় আল-হেরা হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ মুহাম্মদ আবুল হোসাইন'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক সিভিল সার্জন ও গাজীপুর প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ডাঃ মোঃ কমর উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ কমর উদ্দিন বলেন, সোস্যাল নেটওয়ার্কের মাধ্যমে যারা বেসরকারি স্বাস্থ্য খাতকে নিয়ে অপপ্রচার চালায় তাদেরকে এসোসিয়েশনের পক্ষ থেকে সম্মিলিতভাবে প্রতিহত করা হবে। এছাড়াও অত্র সংগঠনের অধিন্যাস্ত সকল বেসরকারি হাসপাতালের সকল ধরনের লাইসেন্স প্রাপ্তিতে সহযোগিতা করা হবে। স্বাস্থ্য খাতে দালাল ও কমিশন বাণিজ্যের বিরুদ্ধে সংগঠনের মাধ্যমে ভূমিকা রাখা হবে।

তিনি আরো বলেন, দেশ সংস্কারের সাথে সাথে আমরাও চাই জেলার বেসরকারি স্বাস্থ্য খাতকে আমূল পরিবর্তন আনতে।

গ্রীণ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক ল্যাবের স্বর্ত্বাধিকারী ও অত্র সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল মোল্লার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- লাইফ কেয়ার হাসপাতালের চেয়ারম্যান ও অত্র সংগঠনের সহ-সভাপতি মোঃ শাহাবুদ্দীন সিদ্দিকী, গাজীপুর ডায়াবেটিক সমিতির ট্রাস্টি ও কার্যকরী সদস্য মোঃ দেলোয়ার হোসেন, জায়েদা মাল্টিকেয়ার হাসপাতালের পরিচালক মোঃ রফিকুল ইসলাম খান, আল-হেরা হাসপাতালের সিইও মুমিনুল ইসলাম, কালিয়াকৈর ওকামুতো মেডিকেল সেন্টারের পরিচালক ডাঃ সেলিম রেজা,গাজীপুর পরিবেশ আন্দোলনের ( গাপা) সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান, বাংলাদেশ নদী পরিব্রাজক দলের আবু সাঈদ চৌধুরী।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শামীম চক্ষু হাসপাতালের পরিচালক সাখাওয়াত হোসেন শামীম, হলি ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক শামসুল হক পারভেজ, কালীগঞ্জ আবেশমনি ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক সৈয়দ আহমদ কবির বুলবুল, আনোয়ারা হসপিটালের পরিচালক ইঞ্জি: মোঃ জাহাঙ্গীর আলম, এস আর ইবনে সিনা হাসপাতালের পরিচালক মোঃ শাহাবুদ্দিন ও সালনা মা ও শিশু হাসপাতালের পরিচালক মোঃ মামুন হোসেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft