বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কাপাসিয়ায় বাড়িতে ঢুকে কিশোরীকে মারধর ও লুটপাটের অভিযোগ
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ৫:২০ অপরাহ্ন

কাপাসিয়ায় বাড়িতে ঢুকে এক কিশোরীকে মারধর টাকা পয়সা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কড়িহাতা ইউনিয়নের বাগুনী বাজার সংলগ্ন নুরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।  

আহত কিশোরীর নাম হালিমা আক্তার নিপা (১৮)। মারাত্মক আহত অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

এ ব্যাপারে কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে এ তথ্য নিশ্চিত করে থানার উপ-পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম জানান, এই ঘটনায় তদন্ত চলছে।

আহত কিশোরীর মা জাহানারা বেগম  বলেন, গত শনিবার সকাল আনুমানিক  ৯টার দিকে স্থানীয় মোবারক (৩৫) ও গোলাপ (২৮) বাসায় ঢুকে তাঁর মেয়েকে অশ্লীল বাসায় গালিগালাজ করে, ইহার কারন জানতে চাইলে কথা কাটাকাটির একপর্যায়ে মেয়েকে লাঠি দিয়া এলোপাথাড়ি মারপিট করে লীলা ফুলা জখম করে। যাওয়ার সময় তাঁর গলার চেইন ও ঘরের স্টিলের বাক্স থেকে নগদ পঞ্চান্ন হাজার টাকাসহ দুটি মোবাইল লুট করে নিয়ে যায়।   

আহত কিশোরীর উদ্ধৃতি দিয়ে তাঁর পরিবারের এক সদস্য বলেন, মেয়েটিকে বিয়ের প্রস্তাবসহ নানাভাবে উত্ত্যক্ত করতেন স্থানীয় মোবারক ও গোলাপ। কিন্তু মেয়েটি তার প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষুব্ধ হয়ে পরিকল্পিতভাবে সংঘবদ্ধ তাকে মারধর ও তার বাড়িতে লুটপাট করেছেন।

এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft