বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
গজারিয়ায় সাবেক কেন্দ্রীয় যুবদল নেতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন
গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ৫:০৭ অপরাহ্ন

মুন্সীগঞ্জের গজারিয়ায় সাবেক কেন্দ্রীয় যুবদলের এক নেতার বিরুদ্ধে গায়েবী মামলা ও অর্থ বানিজ্যের অভিযোগ এনে তাঁর বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে গজারিয়া জনগণের ব্যানারে বিএনপি একাংশ নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ।

আজ সোমবার বেলা ১২ টায় গজারিয়া উপজেলা পরিষদ এর ২য় ফটকের সামনে স্থানীয় সড়কে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। জানা যায়, বালুমহল দখলসহ বিএনপি নেতাকর্মীদের নামে গায়েবী মিথ্যা মামলার পাশাপাশি অর্থবাণিজ্য ও ইউনিয়নবাসীর কাছ থেকে গ্যাস দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ করার অভিযোগ করেন ইমামপুর পরিষদের সাবেক চেয়ারম্যান ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহ সভাপতি মজিবুর রহমান এর বিরুদ্ধে। 

মানববন্ধনে বক্তারা বলেন, সদ্য স্বাধীন বাংলায় গায়েবী মামলার নামে মামলা বাণিজ্য ও ইমামপুর ইউনিয়ন এলাকায় গ্যাস দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে  লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে মজিবুর রহমান। 

এসময় শত শত মানুষের উপস্থিতি ও জেলা যুবদলের সদস্য ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মারুফ মিয়াজির নেতৃত্বে বিভিন্ন ব্যানার ও ফ্যাস্টুনে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মিছিলে মিছিলে উত্তাল আওয়াজ তুলে মানববন্ধনে অংশগ্রহণকারীরা। 

অন্যান্যদের মাঝে এসময় আরও উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দল নেতা ইমন আহমেদ সবুজ, গজারিয়া সরকারী কলেজ ছাত্রদলের সদস্য সচিব রিদোয়ান মিয়াজী প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft