বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
ছাত্র আন্দোলনে আহত যুবদল নেতাকে আর্থিক অনুদান
ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ৫:১৫ অপরাহ্ন

মানিকগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত যুবদল নেতা রুবেলকে আর্থিক অনুদান দিয়েছেন বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের জ্যৈষ্ঠ পুত্র জেলা বিএনপি সহ-সভাপতি কৃষিবিদ প্রফেসর ড. খোন্দকার আকবর হোসেন বাবলু।

আজ রোববার বিকেলে উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের চড় জাবরা এলাকায় আহত রুবেলের বাড়িতে গিয়ে খোঁজ খবর নেন এবং তার চিকিৎসায় অর্থ সহায়তা করেন।

এসময় উপস্থিত ছিলেন, ঘিওর উপজেলা বিএনপির সহসভাপতি আবু কাউসার রেজা, জিয়া স্মৃতি পাঠাগারের প্রকাশনা সম্পাদক ডা: মো: আবুল হাসান, উপজেলা বিএনপির গণশিক্ষা সম্পাদক মো: আসলাম মিয়া, শ্রম সম্পাদক এস এম শাহিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো: চাঁন, সহ দপ্তর সম্পাদক সুমন দাস, বালিয়াখোড়া ইউনিয়ন বিএনপির সহ সভাপতি ইয়াছিন খান মিরান প্রমুখ।

এসময় খোন্দকার আকবর হোসেন বাবলু আহত রুবেলের পরিবারকে ধৈযর্য ধারণ করার জন্য শান্তনা দেন। জেলা বিএনপির নেতৃবৃন্দকে এই পরিবারের পাশে থাকার জন্য তিনি আহ্বান করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft