বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ ও হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:১৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও হত্যার মামলায় চারজনকে যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়েছে। একই সঙ্গে তাদের এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছর কারাদন্ড দেয়া হয়েছে। 

আজ বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে এ রায় ঘোষণা করেন। চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, সিনিয়র জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার চার আসামীকে খালাস দেয়া হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার আখিরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে হেলাল আলী, আতাউর রহমানের ছেলে আব্দুল জলিল,
মো. মন্টুর ছেলে মোহাম্মদ আলী ওরফে সাদ্দাম, আইয়ুব আলীর ছেলে আওয়াল হোসেন।

চাঁপাইনবাবগঞ্জের স্পেশাল পিপি এনামুল হক জানান, ২০১৮ সালের ৯ আগস্ট দুপুরে শিবগঞ্জের লওঘাটা গ্রামের আলাউদ্দীনের মেয়ে খাতিজা খাতুন চাচাতো বোনকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর গভীর রাত পর্যন্ত বাড়ি না ফিরলে তাকে খোঁজাখুজি শুরু করেন স্বজনরা। পরদিন সকালে একই উপজেলার আখিরা গ্রামের একটি আখখেতের পাশে ড্রেন থেকে খাতিজা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে ১০ আগস্ট থানায় মামলা করেন খাতিজার বাবা আলা উদ্দীন। 

ময়না তদন্ত ও পুলিশ প্রতিবেদনে বলা হয় খাতিজাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। পুলিশ ৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। দীর্ঘ শুনানী ও সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত চারজনকে কারাদন্ড ও অপর চারজনকে খালানের আদেশ দেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft