বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মানিকগঞ্জে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৪০ অপরাহ্ন

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার হতে পলাতক মানিকগঞ্জ সাটুরিয়া থানার চাঞ্চল্যকর ও আলোচিত আরিফ (২২) হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী মোঃ হৃদয় ওরফে মানিক (৩৫)’কে গ্রেপ্তার করেছেন র‍্যাব।

গতকাল রা‌ত সা‌ড়ে ১০ টার দিকে মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কা‌শিদারামপুর এলাকা হতে গ্রেপ্তার করেছে সিপিসি-৩, র‍্যাব-৪ মানিকগঞ্জ।

গ্রেপ্তারকৃত আসামি মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার ব্রাহ্মনদী গ্রামের মোঃ মেহের আলী শেখ এর ছেলে মোঃ হৃদয় ওরফে মানিক।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃত মোঃ হৃদয় ওরফে মানিক(৩৫) হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত একজন আসামী। সে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ০৬ আগস্ট ২০২৪ তারিখ জেল হতে পলায়ন করে দেশের বিভিন্ন এলাকায় নিজেকে আত্মোগোপন করে আসছে। 

গেপ্তারকৃত আসামী আরও জানায় যে, গত ইং ২০২০ সালে কক্সবাজার ভ্রমনে গিয়ে একটি শ্বেতপাথর কুড়িয়ে পায়। পরবর্তীতে উক্ত আসামী এলাকায় এসে তার দুঃসম্পর্কের মামাতো ভাই ভিকটিম আরিফকে জানায় ও দেখায়। ভিকটিম আরিফ লোভের বশবর্তী হয়ে আসামীর নিকট হতে উক্ত শ্বেতপাথর নেওয়ার পরিকল্পনা ও যোগসাজশ করতে থাকে। এরই একপর্যায়ে ভিকটিম গত ইং ১৭ মে ধানকাটার কথা বলে আসামিকে সাটুরিয়া থানাধীন দিমুখা সাকিনে একটি ধানের চকে নিয়ে যায়। ভিকটিম আরিফ ধান কাটার এক পর্যায়ে আসামীর উপর হত্যার উদ্দেশ্যে কাচি দিয়ে আঘাত করার চেষ্টা করলে আসামী তা ফিরিয়ে তার হাতে থাকা কাচি দিয়ে ভিকটিমকে জবাই করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। উক্ত ঘটনায় সাটুরিয়া থানায় একটি হত্যা মামলা রুজু হয়। যার মামলা নং-০৭(০৫)২২, ধারা-৩০২ পেনাল কোড। বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালত গত ইং ২৯/০৮/২০২২ তারিখ ধৃত আসামিকে মৃত্যুদন্ড রায় প্রদান করেন।  

সিপিসি-৩, র‍্যাব-৪ মানিকগঞ্জ এর কোম্পানি কমান্ডার লে কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন জানান, গ্রেপ্তারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft