বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বেনাপোলে দালাল চক্রের ৮টি দোকান তালা মেরে দিলো ওসি সুমন ভক্ত
মো. মানিক, শার্শা (যশোর) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

আজ বেনাপোল চেকপোষ্ট বাজার কমিটি ও পরিবহন মালিক সমিতি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃত্বে বেনাপোল চেকপোষ্টে প্রতারক ছিনতাই পার্টি টানাটানি পার্টি কতিপাই প্রতারক চক্রটি বিভিন্নভাবে প্রতারক করে আসছিলো তাদেরকে চিহ্নিত করে(০৮) আটটি দোকান বন্ধ করে দেন। এবং (০৪)চারটি দোকানদারকে সতর্ক করে দেন।

বেনাপোলের সুশৃঙ্খলা ফিরিয়ে আনতে আবারো পোর্ট থনার উদ্যেগে বেনাপোল চেকপোস্ট বাজার কমিটি এবং পরিবহন কমিটি ও নগর শান্তি কমিটি উদ্যোগে ঝটিকা অভিযান পরিচালনা করেন পোর্ট থানার ওসি সুমন ভক্ত এবং পরিবহনের সভাপতি সাধারণ সম্পাদক বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মার্কেট মালিকসহ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন নেতৃবৃন্দদের কে নিয়ে পোট থানার ওসি সাহেব সতর্কমূলক বক্তব্য দেন।

পরিবহনের সহ-সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস তিনি বলেন বেনাপোল আন্তর্জাতিক পোর্ট বাংলাদেশের একটা আয়না 

প্রতারক ও দুর্নীতিমুক্ত করতে বেনাপোল পোর্ট থানার ওসি সাহেবের নির্দেশে অভিযান অব্যাহত থাকবে। বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট সংলগ্নে, দালাল চক্রের ৮টি দোকান তালা মেরে দিল পোর্ট থানা ওসি। বেনাপোল থেকে মোঃ কামাল উদ্দিন বিশ্বাস।

বন্দরনগর বেনাপোলের আন্তর্জাতিক চেকপোস্ট এর আশেপাশে বিভিন্ন মার্কেট এর ভিতরে ৮টি দোকানে পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্রী সুমন ভক্ত তালা মেরে বন্ধ করে দিয়েছে, আরো চারটে দোকান মালিক কে সতর্ক করে দিয়েছে, বেনাপোল চেকপোস্ট দিয়ে প্রতিদিন গড়ে পাঁচ থেকে আট হাজার যাত্রী আসা-যাওয়া করে, বাংলাদেশের কিছু লোক ব্যবসা চিকিৎসা এবং বেড়াতে ভারতে যায়, বেশিরভাগ মানুষ চিকিৎসার জন্য ভারতে যেয়ে থাকে, রাতের বেলা বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে পরিবহন করে ভারতে যাবার উদ্দেশ্যে বেনাপোল চেকপোষ্টে আসে, এই ফাঁকে বেনাপোল চেকপোষ্টের বহিরাগত এবং স্থানীয় কিছু লোক ছিনতাইকারীর তারা ভ্রমণ ট্যাক্ট্ এবং পোর্ট ট্যাক্স কেটে দেওয়ার নাম করে তাদের কাছ থেকে বিভিন্ন পন্থায় টাকা হাতিয়ে নেয়। 

ইতিমধ্যে বেশ কিছু যাত্রীর টাকা চেকপোস্টে অবস্থিত বিভিন্ন সামাজিক ব্যক্তিবর্গ উদ্ধার করে দিয়েছে বিষয়টা অফিসার্স ইনচার্জ শ্রী সুমন ভক্তর দৃষ্টিগোচরে আনা হলে তিনি বেনাপোল চেকপোস্ট বাজার কমিটির পরিবহন কমিটি সঙ্গে নিয়ে বেনাপোল চেকপোস্টের আটটি দোকানে তালা মারেন,ও চার দোকানদারকে সতর্ক করেন । 

এসময় পোর্ট থানা পুলিশের সাথে ছিলেন বাজার কমিটির সাধারণ সম্পাদক এস এ টিভির বেনাপোল প্রতিনিধি মোঃ মিলন হোসেন উপস্থিত ছিলেন পরিবহন চেকপোস্ট পরিচালনা কমিটির সভাপতি বাবলুর রহমান, উপস্থিত ছিলেন সেক্রেটারি মিজানুর রহমান, উপস্থিত ছিলেন জাতীয় সংবাদের সংস্থার সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস। মোঃ ইদ্রিস আলী ইদু মোঃ কাহার মোঃ সেক্টর সময় টিভির মোহাম্মদ আজিজুল হক সহ বিভিন্ন গণমাধ্যম কর্মী এবং উপস্থিত ইজিবাইক সংগঠন নেতৃবৃন্দসহ দোকানদারগণ। 

ওসি তার বক্তব্য বলেন, এই চেকপোস্ট বাংলাদেশর আয়না এখানে কোন অনিয়ম হতে দেবো না,আরো বক্তব্য রাখেন চেকপোস্ট বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন। জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলার সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft