বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই ভাই বোনের মৃত্যু
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ৮:৫৯ অপরাহ্ন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুকুরে গোসল করতে নামা পানিতে হাবু-ডুবু খাওয়া ছোটভাইকে বাঁচাতে গিয়ে ওই পুকুরের পানিতে ডুবে মারা গেছে আপন দুই ভাই বোন। ঘটনাটি ঘটেছে কাশিপুর ইউনিয়নের আরজি নেওয়াশী গ্রামে।

নিহতরা হলেন- ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আরজি নেওয়াশী গ্রামের রবিউল ইসলামের শিশু কন্যা রিয়া মনি (১০) ও
তার ছোটভাই সিফাত বাবু (৬)।

স্থানীয় রাশেদুল ইসলাম জানান, সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে বাড়ির ১০০ গজের মধ্যে থাকা একটি পুকুরে শিশু সিফাত বাবু সবার অগোচরে গোসল করার জন্য নামে। সে গভীর পানিতে হাবু-ডুবু খেতে থাকলে তার বড়বোন রিয়া মনি তা দেখতে পেয়ে পুকুরে লাফ দিয়ে ছোটভাইকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু পুকুরে গভীর পানি থাকায় রিয়া মনি তার শারীরিক ভারসম্য রক্ষা করতে না পারায় দুই ভাই-বোন পুকুরের পানিতে ডুবে যায়। পরিবারের লোকজন দুই ভাইবোনকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পুকুর থেকে একজনের ভাসমান মরদেহ ও অপরজনের মরদেহ জাল ফেলিয়ে উদ্ধার করে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি নওয়াবুর রহমান দুই শিশুর মৃত্যু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার তদন্তে থানার (তদন্ত ওসি) নাজমুস সাকিব সজীব ঘটনাস্থলে গেছেন। উনি আসলে আরও বিস্তারিত জানা যাবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft