বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মোরেলগঞ্জে বিএনপির বিলবোর্ড ভাংচুর ও মারপিটের ঘটনায় সংবাদ সম্মেলন
মোরেলগঞ্জ (বাগেরহাট) সংবাদদাতা
প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ৮:০২ অপরাহ্ন

বাগেরহাটের মোরেলগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিলবোর্ড ঝুলাতে গিয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

আজ সোমবার বেলা ১০টার দিকে প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এমন অভিযোগ করেছেন পুটিখালী গ্রামের মুনসুর শেখের ছেলে ইব্রাহীম শেখ।

লিখিত অভিযোগে ইব্রাহিম শেখ বলেন, বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন হাট-বাজারে পোষ্টার ও বিলবোর্ড লাগানোর সময় নুরুল ইসলাম, সাদ্দাম হোসেন ও বাদশা বেগকে উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. সুজা উদ্দিন ও প্রিন্স তালুকদারসহ ১৫-১৬ জনের একটি দল মারপিট করে। তারা দলের নেতাদের ছবি সম্বলিত পোষ্টার বিলবোর্ড ভাংচুর করে। এ ঘটনায় থানায়ও একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সুজাউদ্দিন এ অভিযোগ অস্বিকার বলেন, পোষ্টার ছেড়া বা বিলবোর্ড ভাঙ্গার কোন ঘটনা ঘটেনে। স্থানীয় গ্রুপিংয়ের কারনে এ ধরণের ঘটনা সাজানো হয়েছে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ ( ওসি) মোহামম্দ সামসুদ্দিন বলেন, এধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   খুলনা   মামলা   সংবাদ সম্মেলন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft