বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আইনের সেবার ব্যাপারে কোন বৈষম্য থাকবে না: মানিকগঞ্জ পুলিশ সুপার
মা‌নিকগঞ্জ প্রতি‌নি‌ধি
প্রকাশ: রোববার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৪৪ অপরাহ্ন

আজ ১ সেপ্টেম্বর রোবাবর পুলিশ প্রশাসনের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ে মানিকগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভায় মানিকগঞ্জের নবাগত পুলিশ সুপার মো.বশির আহমেদ বলেছেন, আমাদের রাষ্ট্র ব্যাবস্থায়, সমাজ ব্যাবস্থায় কোথাও কোন বৈষম্য থাকবেনা। একটি গনতান্ত্রিক পরিবেশ তৈরী করা হবে। সংবিধানে যে স্বাধীনভাবে চলাচলের অধিকার,স্বাধীনভাবে মতামত প্রকাশ অধিকার দেওয়া আছে সে ব্যাপারে স্বচেষ্ট থাকবো। মানুষ স্বাধীন ভাবে তাদের আইনের আশ্রয় নিতে পারবে। এখন থেকে আইনের সেবার ব্যাপারে কোন বৈষম্য কোন প্রভাব থাকবে না ।

বিভিন্ন সময় পুলিশ মানুষের প্রতি যে অন্যায় আচরণ করেছে সেজন্য দুঃখ প্রকাশ করে পুলিশ সুপার বলেন, সামনে যেন পুলিশ প্রশাসন পূর্ন গঠন করে জনবান্ধব কাজ করতে পারি তার জন্য আমরা স্বচেষ্ট থাকবো। আমরা আমাদের শতভাগ সার্ধ্যানুযায়ী সেবা দেওয়ার চেষ্ঠা করবো।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব,প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাধারন সম্পাদক মো.শাহানুর ইসলাম, প্রেসক্লাবের সহ-সভাপতি কাবুল উদ্দিন খান, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মতিউর রহমান, যুগ্নসম্পাদক মঞ্জুরুল ইসলাম, সহসম্পাদক রিপন আনসারী, কোষাধ্যক্ষ শাহীন তারেক, প্রচার সম্পাদক আকমল হোসেন সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক এ এস এম সাইফুল্লাহসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, মানিকগঞ্জের নবাগত পুলিশ সুপার মোঃ বশির আহমেদ এর আগে নোয়াখালী জেলা পুলিশের সিআইডি শাখার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। গত ২৭ আগস্ট স্বরাস্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে মানিকগঞ্জের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   মানিকগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft