বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মানিকগঞ্জ জেলার নবনিযুক্ত পুলিশ সুপার বশির আহমেদ
মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ৪:৩০ অপরাহ্ন

মানিকগঞ্জে জেলায় নবনিযুক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মো. বশির আহমেদ। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। 

এসময় জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারকে শুভেচ্ছা ও স্বাগত জানানো হয়। পরে বশির আহমেদ পুলিশ সুপার কার্যালয়ের বিভিন্ন সেকশন পরিদর্শন করেন এবং অফিসে কর্মরত অফিসার ফোর্সদের বিভিন্ন প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি নুরজাহান লাবনী এবং জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

মানিকগঞ্জের নবাগত পুলিশ সুপার মো. বশির আহমেদ এর আগে নোয়াখালী জেলা পুলিশের সিআইডি (ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট) শাখার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft