বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে অজ্ঞান পার্টির দুইজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

সদর উপজেলার দুর্গাপুরে চেতনা নাশক স্প্রে দিয়ে অজ্ঞান করে সর্বস্ব ছিনিয়ে নেয়া দলের দুই সদস্যকে গণধোলাই দেয়ার পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার খানিক আগে দুর্গাপুর বাজার এলাকায় ওই ঘটনা ঘটে। 

জনতার হাতে আটকরা হলেন- যশোরের বাঘারপাড়া থানার তুরজাউন হোসেন (৩০) ও নড়াইল জেলার কালিয়া উপজেলার মোহাম্মদ রানা (২৯)। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: নাজিব আহমেদ জানান, তুরজাউন হোসেন ও মোহাম্মদ রানা নড়াইল জেলার নড়াগাতি থানার যোগানিয়া আজিজিয়া শামসুল উলুম মাদ্ররাসার নির্মাণ কাজের জন্য টাকা তুলতে এক বছর আগে দুর্গাপুর বাজার এলাকায় আসে। ওই সময় মাদ্রাসার নির্মাণ কাজের কথা বলে উজ্জ্বল ও খায়ের নামের দুই ব্যক্তির নাকে স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে ২৫ হাজার টাকা লুটে নেয় তারা। 

গতকাল বৃহস্পতিবার  সন্ধ্যার খানিক আগে ওই দুজন আবারও দুর্গাপুর বাজার এলাকায় এসে মাদ্রাসার নির্মাণ কাজের কথা বলে টাকা চেয়ে মানুষের সঙ্গে কুশল বিনিময় করে এবং  তাদের হাতে বিভিন্ন ধরনের আতর লাগিয়ে দেয়। এতে বিষয়টি সন্দেহ হলে স্থানীয়রা অজ্ঞান পার্টির সদস্য মনে করে তাদের ধরে গণধোলাই দেয়। 

পরে পুলিশে খবর দিলে গোপালগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। 

এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, চাঁদা তোলার রশিদ বই ও মোবাইল উদ্ধার করে পুলিশ। পরে উভয়কে সন্দেহজনক অজ্ঞান পার্টির সদস্য হিসেবে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   গোপালগঞ্জ   আটক  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft