বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের মুক্তির দাবিতে মোহনগঞ্জে মানববন্ধন
মোহনগঞ্জ (নেত্রোকোনা) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ২:৪২ অপরাহ্ন

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বিগত সময়ে ১০ ট্রাক অস্ত্র মামলা ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার মামলা'য় সাজা প্রাপ্ত হয়ে কারা বন্দি রয়েছেন। তাঁরই মুক্তির দাবীতে মানববন্ধন করেন স্থানীয় নেতারা।

আজ বৃহস্পতিবার (২৯ আগষ্ট) সকাল ১১ টায় মোহনগঞ্জ পাইলট স্কুলের সামনের সড়ক, কাজী অফিস মোড় থেকে গরু হাট পর্যন্ত পৌর শহরে মানববন্ধন করেন, এবং উপজেলার ইউনিয়নগুলোর বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজর নেতা কর্মী জড়ো হয়ে বাবরের মুক্তির জন্য বিক্ষোভ মিছিল করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

বিক্ষোভ মিছিল শেষে উপজেলা বিএনপির আহ্বায়ক,সেলিম কাণায়েন, সদস্য সচিব টিপু সুলতান, পৌর বিএনপির  আহবায়ক ফজলুল হক মাসুম, সদস্য সচিব গোলাম রব্বানী পুতুল, সাবেক নেতা আ,ক,ম শফিকুল হক, সিরাজ তালুকদার, ভিপি জাহাঙ্গীর এবং দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় নেতারা অন্তর্বতীকালীন সরকারের কাছে অবিলম্বে লুৎফুজ্জামান বাবরের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft