বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
শান্তিগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৫:৫২ অপরাহ্ন

সুনামগঞ্জের শান্তিগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার(২৬ আগস্ট) বিকালে শান্তিগঞ্জস্থ এফআইভিডিবির আঞ্চলিক প্রশিক্ষণকেন্দ্রে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে দৈনিক সুনামগঞ্জের সময় ও নিউজ ভিশনের প্রতিনিধি মো. আবু সঈদকে সভাপতি ও দৈনিক আমাদের সময়, সিলেটের ডাক ও চ্যানেল এসের প্রতিনিধি মো. নুরুল হককে সাধারণ সম্পাদক এবং দৈনিক ভোরের কাগজ, দ্য ডেইলি অবজারভার ও দৈনিক শুভ প্রতিদিনের প্রতিনিধি ছায়াদ হোসেন সবুজকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সামিউল কবির(দৈনিক সকালের সময়-সিলেট ভিউ২৪.কম) সহ-সভাপতি এম এ কাসেম চৌধুরী(দৈনিক মৌমাছি কন্ঠ),শফিকুল ইসলাম(দৈনিক হাওরাঞ্চলের কথা), যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ হাসান(দৈনিক স্বাধীন বাংলা), অর্থ সম্পাদক আতিকুর রহমান রুয়েব(দৈনিক ভোরের চেতনা), দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম রেদুয়ান(দৈনিক বর্তমান বাংলাদেশ-সাউথ এশিয়ান টাইমস), সহ-সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন(দৈনিক সিলেটের বানী), প্রচার সম্পাদক নিতাই দাস(দৈনিক আজকের দর্পন- জৈন্তাবার্তা), তথ্য ও গবেষণা সম্পাদক মান্নার মিয়া(জনস্বার্থে নিউজ), আইন বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান(দৈনিক জবাবদিহি),  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু খালেদ(দৈনিক হাওরবার্তা)।

নির্বাহী সদস্য এম এ কাসেম(দৈনিক ভোরের ডাক), আবুল কালাম(সুনামগঞ্জের  দিনকাল), জহিরুল ইসলাম(দৈনিক বাংলাদেশ মিডিয়া), আব্দুল কাদির জীবন(সিএনএন নিউজ), রুপজ আহমদ(দৈনিক গণমুক্তি), শাহনুর আহমেদ সুলতান(দৈনিক সিলেটের সংবাদ) ও বায়েজিদ রহমান অপি(দৈনিক বিজয়ের কন্ঠ)।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft