বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঢাকা-বরিশাল মহাসড়কে বাসের ধাক্কায় মা-ছেলে নিহত
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ২৫ আগস্ট, ২০২৪, ৫:৪৪ অপরাহ্ন

বরিশাল জেলার গৌরনদী উপজেলায় ঢাকা-বরিশাল মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় থ্রি-হুইলারের যাত্রী মা ছেলে নিহত হয়েছেন। আজ রোববার (২৫ আগস্ট) বেলা দেড়টার দিকে উপজেলার বেজহার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এসময় থ্রি-হুইলারের ছয় যাত্রী আহত হন। আহতদের বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাত্রীবাহী বাসটিকে গৌরনদী থেকে জব্দ করেছে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

নিহতরা হলেন- সুমি আক্তার (৩০) ও তাঁর শিশু সন্তান আজমাইন (৪)। নিহত সুমি আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের দত্তেরাবাদ এলাকার আজম মৃধার স্ত্রী। 

গৌরনদী হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জামান বলেন, বরিশাল থেকে যাত্রীবাহী বাস যমুনা পরিবহণের বাস ঢাকায় যাচ্ছিল। অপর দিক থেকে একটি থ্রিহুইলার যাত্রী নিয়ে আসছিল। তখন বাসটি থ্রিহুইলারকে ধাক্কা দেয়। এতে দুজন নিহত ও ছয়জন আহত হয়। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাস ও থ্রিহুইলার জব্দ করা হয়েছে। তবে বাসের চালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে গেছেন। তাদের আটক করতে অভিযান চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft