শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফরিদপুরে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ পুনঃবহালের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৫ আগস্ট, ২০২৪, ৫:৩৫ অপরাহ্ন

ফরিদপুর বর্ধিত পৌরসভার ৩ নং ওয়ার্ড  বাতিল করে বর্ধিত সীমানায় অন্তর্ভুক্ত ৮ নং কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ পুনরায় বহালের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন এলাকাবাসী।

আজ রবিবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সামনে এ কর্মসূচি পালন করে ইউনিয়নের সহস্রাধীক  মানুষ । এতে সভাপতিত্ব করেন কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ পুন:বহাল আন্দোলন কমিটির আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ ফরিদ শেখ।

এসময় মো: ইসলাম মাস্টার,   মো: আইয়ুব সরদার,  মো: শহিদুল ইসলাম, মো: লুৎফর সরদার,  মো: বিল্লাল মাতুব্বর, মো: ইছাহাক মোল্লা, মো:আব্দুস সাত্তার মাষ্টার, মো:টিটু মিয়া, মো: ইউনুস মোল্লা,আক্তার শেখ, মো:শহিদুল ইসলাম মেম্বার, মোফাজ্জেল শেখ, মাওলানা মো: আমজাদ হোসাইন, আব্দুল গফুর শেখ, মাহফুজুর রহমান মাফি, আব্দুল ওয়াহাব মেম্বার, মো: সামাদ খান, মো:শফিকুল ইসলাম, সুভাষ কুমার রায়, আশুতোষ কুমার আশু,মনিরুজ্জামান মনির, ডা: মো: আক্তার শেখ, আব্দুস সালাম,আব্দুস সাত্তার মোল্লাসহ ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বিগত আওয়ামীলীগ সরকারের এলজিআরডি মন্ত্রী ইঞ্জিয়ার খন্দকার মোশাররফ হোসেন-  ৮০ শতাংশ কৃষি এলাকার জনবসতি এলাকাকে অন্যায়ভাবে  পৌরসভায় অন্তর্ভুক্ত করেছেন।  কোনো প্রকার নাগরিক সুবিধা না পেয়ে কৃষকের উপর খাজনা, কর, পানির বিল চাপিয়ে দেওয়া এক প্রকার জুলুম ও অত্যাচার। তারা বলেন, আজ থেকে আর কোনো পৌর খাজনা, কর, বিল দিবেন না এই  কৃষ্ণনগর ইউনিয়নবাসী । তারা সাবেক কৃষ্ণনগর  ইউনিয়নের নাগরিক সুবিধায় ফিরে যেতে চান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft