বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে ১০৬ জনের নামে মামলা
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

সদর উপজেলার গোপীনাথপুর এলাকায় সেনাবাহিনীর উপর হামলা, গাড়িতে অগ্নিসংযোগ, অস্ত্র ছিনতাই ও মারপিটের ঘটনায় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারন সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজমসহ ১০৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা ৩২০০ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেছে সেনাবাহিনী। 

থানার একটি সূত্র জানিয়েছে এ তথ্য।

গত ১০ আগষ্ট সদর উপজেলার গোপীনাথপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের উপর সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবীতে হাজার হাজার মানুষ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। 

সেসময় সেনাবাহিনীর একটি বহর মহাসড়কের উপর থেকে বিক্ষোভরত জনতাকে সরিয়ে দিতে গেলে সংঘর্ষ বাধে। সেনা-জনতা সংঘর্ষে ওই দিন কমপক্ষে ২ জন গুলিবিদ্ধ এবং ৬/৭ জন মারপিট আহত হয়। উত্তেজিত জনতা সেনাবাহিনীর একটি গাড়ি পুড়িয়ে দেয় এবং কিছু অস্ত্র ছিনিয়ে নেয়। 

সে ঘটনার পর  গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সেনাবাহিনীর নিকট দুঃখ প্রকাশ করা হয়। 

সেনাবাহিনীকে সার্বিক সহায়তার আশ্বাস দেয়া হয় বলেও জানা গেছে। পরবর্তীতে সেনাবাহিনী কিছু অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়। 

আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আনিচুর রহমান মামলা হয়েছে বলে সাংবাদিকদের কাছে স্বীকার করেছেন।

তিনি বলেন, মামলার বাদী হয়েছেন গোপালগঞ্জে দায়িত্ব পালনরত সেনা ক্যাম্পের প্রধান লে.কর্ণেল মাকসুদুল আলম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft