বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৭:৪০ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক তানিম সরকার (২০) বুধবার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। সে চাঁদপুর ইউনিয়নের ভাকোয়াদী গ্রামের কবির হোসেন নিলুর পুত্র। সে গাজীপুর কাজী আজিম উদ্দিন কলেজে এইচএসসিতে অধ্যয়নরত।

স্বজনরা জানায়, বুধবার সকাল সাড়ে দশটার দিকে সহকর্মীদের সাথে ঢাকায় ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচিতে যোগদানের জন্য মোটরসাইকেল যোগে ভাকোয়াদী গ্রামের বাড়ি থেকে রওয়ানা দেয়। পথিমধ্যে স্থানীয় জলপাই তলা ওকালতি মার্কেটের সামনে সে দূর্ঘটনার শিকার হয়। ওই স্থানে বিপরীত দিক থেকে আসা শাহ্ সিমেন্ট বোঝাই একটি কভার্ড ভ্যান তাঁকে চাঁপা দেয়। সহকর্মীরা তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাঁর মৃত্যুতে গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন ও সাধারণ সম্পাদক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ এবং গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশির গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft