বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিএনপিতে আত্মীয়তার পরিচয়ে আ.লীগের কোনো স্থান নেই- দুলু
নাটোর প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৫:০০ অপরাহ্ন

আজ বুধবার (২১ আগস্ট) দুপুরে শহরের আলাইপুরে স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামীলীগ যদি কারো আত্মীয়তার পরিচয় নিয়ে বিএনপির মিছিলে ও কর্মসূচিতে আসে। তাহলে ওই বিএনপির নেতাকেও ছাড় দেওয়া হবে না। কোনো বাহির মাল বিএনপিতে স্থান নেই।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ১৬ বছর যাদের বিএনপিতে দেখিনি, তারা এখন ডুকেছেন। আমার নির্যাতিত নেতাকর্মী কষ্ট করেছে। বিএনপির নাম ভাঙ্গিয়ে যদি তারা দোকানে, ব্যবসায় প্রতিষ্ঠানে গিয়ে যদি চাঁদা চায় আমাকে ফোন করে জানাবেন। প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। যে আওয়ামী লীগ ১৫ বছর অত্যাচার করেছে, তারাও যদি আত্মীয়তার পরিচয় নিয়ে বিএনপির মিছিলে ও কর্মসূচিতে আসে। তাহলে ওই বিএনপির নেতাকেও ছাড় দেওয়া হবে না। কোনো বাহির মাল বিএনপিতে স্থান হবে না।

দুলু বলেন, আমি দুঃখ প্রকাশ করছি, আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার বক্তব্যে যদি আপনারা দুঃখ পেয়ে থাকেন, আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি সাংবাদিকদের খুব ভালোবাসি। সারাদেশে এমন কোনো সাংবাদিক নেই, যে আমাকে পচ্ছন্দ করে না। প্রতিটি পত্রিকার সম্পাদকের সাথে আমার ব্যক্তিগত সুসম্পর্ক রয়েছে।   

দুলু আরও বলেন, দীর্ঘ ১৬ বছর আপনারা স্বাধীন ভাবে লিখতে পারেননি। হাসিনা সাংবাদিকদের স্বাধীনতা কেড়ে নিয়েছিল। সাংবাদিক ভাইয়ের লিখতে পারতো না। মামলা দিয়ে পত্রিকার সম্পাদকদের জেলে দিয়েছে। অনেক সাংবাদিকদের বিদেশে চলে যেতে বাধ্য করেছেন। তার কার্যালয়ে, গণভবনে অনেক পত্রিকা পৌঁছাতে পারেনি। 

অনুষ্ঠানে আরও বক্তব্যে রাখেন- নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চু, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়া,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, নাটোর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল,
জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনি, যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft