বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
তাড়াশে ইউপি চেয়ারম্যানকে অপসারণের দাবীতে মানববন্ধন
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৭:৪৬ অপরাহ্ন

দেশে আওয়ামীলীগ সরকার পদত্যাগের পর থেকে তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক আত্মগোপনে রয়েছে। ফলে ইউনিয়ন পরিষদের সকল সেবা কার্যক্রম বন্ধ র‌য়ে‌ছে, এতে অকার্যকর হয়ে পড়েছে ইউনিয়ন পরিষদ। ভোগান্তিতে পড়েছেন এলাকার সেবা গ্রহীতারা। 

আর এ অবস্থায় চেয়ারম্যান খালেকের বিরুদ্ধে মানববন্ধন করেন, এলাকার ভুক্তভোগী জনগণ ও সেবা গ্রহীতারা।

আজ সোমবার (১৯ আগস্ট) সকালে তালম ইউনিয়ন পরিষদ চত্বরে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তারা বলেন, ইউনিয়ন পরিষদ থেকে জন্ম নিবন্ধন সনদ, ওয়ারিশান সনদ, নাগরিক সনদহ বিভিন্ন প্রকার সেবা না পেয়ে চরম বিপাকে পড়েছেন সেবা নিতে আসা ইউনিয়নের জনসাধারণ। চেয়ারম্যান ও অন্য জনপ্রতিনিধির কক্ষ তালাবদ্ধ থাকায় কোন উপায় না পেয়ে ফিরে যাচ্ছেন তারা। 

এব্যাপারে তালম ইউপি চেয়ারম্যান মো. আব্দুল খালেক বলেন, ব্যক্তিগত কারণে বাইরে আছি। সময় খারাপ যাচ্ছে। সময় অনুকুলে আসলে ইউনিয়ন পরিষদে যাব।

তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুইচিং মং মারমা বলেন, শুধু জন্মনিবন্ধন সনদের জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করেছি। তারপরও চেয়ারম্যান পরিষদে অনুপস্থিত থাকার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft