বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ২০
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৮ আগস্ট, ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৮ আগস্ট, ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় পাঁচ হাজার টাকা পাওনা নিয়ে দ্বন্ধের জের ধরে সদর উপজেলার বেতবাড়িয়া ও চান্দিয়ারা গ্রামের মধ্যে শনিবার রাতে হওয়া সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। 

এ সময় উভয়পক্ষের ১২টি বাড়ি ও দোকানে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বেতবাড়িয়া গ্রামের বাচ্চু সর্দারের ছেলে ড্রাইভিং শিখতে চান্দিয়ারা গ্রামের বাসিন্দা ইউনিয়ন পরিষদ সদস্য বাবুল মিয়ার ছেলেকে পাঁচ হাজার টাকা দেয়। কিন্তু বাবুল মিয়ার ছেলে ড্রাইভিং শিখাতে দেরি করছিলো। এ নিয়ে উভয়ের মধ্যে দ্বন্ধ দেখা দেয়। 

বিষয়টি মীমাংসার জন্য শনিবার বিকেলে সালিশ সভা ডাকা হয়। সালিশে বিষয়টি নিষ্পত্তি হয়নি। পরে রাতে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের ১২টি বাড়ি-ঘর ও দোকানপাটে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়। এতে সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। আহতরা গ্রেপ্তারের ভয়ে বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নেয়। খবর পেয়ে পুলিশের পাশাপাশি সেনা সদস্যরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরির্দশক (তদন্ত) সুমন চন্দ্র বনিক জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। তবে আবারো সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft