বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পূর্বধলায় মন্দিরে চুরি করতে এসে জনতার হাতে আটক ১
নেত্রোকোনা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৮ আগস্ট, ২০২৪, ৫:১৩ অপরাহ্ন

নেত্রকোনা পূর্বধলায় বারহা (বর্মন পাড়া) কালী মন্দিরে চুরি করতে এসে জনতা ও পাহারারত আনসার সদস্যদের হাতে আটক হয়েছে এক ব্যাক্তি। আজ রবিবার ( ১৮ আগস্ট)  রাত ২ টার দিকে নেত্রকোনার পূর্বধলা উপজেলার বারহা গ্রামের সর্বজনীন পশ্চিমপাড়া কালী মন্দিরে এ ঘটনা ঘটে।

আটক ব্যাক্তি উপজেলার জারিয়া ইউনিয়নের বারহা গ্রামের সুদীর ঘুষের ছেলে নেপাল ঘোষ। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘোষপাড়া মন্দিরে নেপাল জয়সহ দুর্গাপুর উপজেলা অজ্ঞাতনামা ৭-৮ জন মন্দিরে প্রবেশ করে 
ডন বাদশা ভাংচুর এর চেষ্টা করিলে স্থানীয় অরুণ চন্দ্র বর্মন, মতিন চন্দ্র বর্মনসহ আনুমানিক ১৫-২০ জন স্থানীয় লোকজন দান বাক্স ভাংচুরের শব্দ  পায়। মন্দিরে প্রবেশ করা দুষ্কৃতকারীরা টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় লোকজন নেপাল ঘোষকে আটক করে পূর্বধলা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নেপালকে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft