বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গৌরীপুরে কাফনের কাপড় পড়ে পৌর মেয়রের পদত্যাগ দাবি
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৮ আগস্ট, ২০২৪, ২:০০ অপরাহ্ন

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলামকে দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, স্বৈরাচার ও সন্ত্রাসী আখ্যা দিয়ে তার পদত্যাগ ও শাস্তির দাবিতে দু’দিন ধরে চলছে বিক্ষোভ কর্মসূচী। সর্বস্তরের জনগনের ব্যানারে এ দাবিতে গতকাল শনিবার (১৭ আগস্ট) বিকেলে গৌরীপুর পৌর শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

আজ রবিবার সকাল থেকে পৌরসভার সামনে শুরু হয়েছে অবস্থান কর্মসূচী। এতে শরীরে কাফনের কাপড় পড়ে অংশগ্রহন করেন স্থানীয় লোকজন। 

পৌর মেয়রের পদত্যাগ ও বিচারের দাবিতে শনিবার অনুষ্ঠিত মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বালুয়াপাড়া মোড় এলাকায় এসে শেষ হয়। গৌরীপুর পৌর যুবদলের সাবেক আহবায়ক রমজান হোসেন খান জুয়েল এর সভাপতিত্বে এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন- ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র সদস্য হাবিবুল ইসলাম খান শহীদ, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক শোয়েব মুন্সী, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক গোলাম কাজিয়েত হাজাল মুন্সি, পৌর শ্রমিক দলের আহবায়ক অলি মুন্সী, যুবদল কর্মী বাহারুল মুন্সী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, টানা তিন বার পৌরসভার দায়িত্ব পালনের মাধ্যমে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম অনিয়ম-দুর্নীতি ও টেন্ডারবাজির মাধ্যমে মানুষকে জিম্মি করে কালো টাকার পাহাড় বানিয়েছেন। তার হুকুমে গৌরীপুরের রাজপথ রক্তাক্ত হয়েছে। অনেক মায়ের বুক খালি হয়েছে, অনেক নারী বিধবা হয়েছে। তারা এই স্বৈরাচারী, সন্ত্রাসী ও ভূমিদস্যুর পতন এবং দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

আজ রবিবার সকালে পৌরসভার সামনে সকাল থেকে শুরু হয়েছে অবস্থান কর্মসূচী। এ কর্মসূচীর নেতৃত্বদানকারী সাবেক পৌর চেয়ারম্যান মরহুম আব্দুল খালেক মুন্সীর ছেলে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক শোয়েব মুন্সী সাংবাদিকদের জানান- পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম পদত্যাগ না করা পর্যন্ত তাদের এই বিক্ষোভ কর্মসূচী চলবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft