বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের রেজিস্ট্যান্স উইক বিক্ষোভ মিছিল
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ৭:৩০ অপরাহ্ন

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের রেজিস্ট্যান্স উইক বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা।

আজ শনিবার (১৭ আগস্ট) দুপুরে শহরের উকিলপাড়া থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করে। 

চার দফা দাবিতে অবস্থান নিয়ে বক্তব্য রাখেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মোঃ সাইমন ,আব্দুল বারী প্রমুখ।
 
এ সময় বৈষম্য বিরোধী ছাত্র  আন্দোলনের  শিক্ষার্থীরা জানায়, ফ্যাসিবাদী কাঠামো ব্যবহার করে চালানো গণহত্যার জন্য শেখ হাসিনা ও তার দলের নেতাদের দ্রুত বিচার নিশ্চিত করতে একটি বিশেষ ট্রাইব্যুনাল গঠন।

গণঅভ্যুত্থান নস্যাৎ করতে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন কর্তৃক পরিকল্পিত হত্যা, ডাকাতি ও লুটপাটের সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনা এবং সংখ্যালঘুদের ন্যায্য দাবি মেনে নেয়া।প্রশাসন ও বিচার বিভাগে যারা ছাত্র ও গণমানুষের বিরুদ্ধে হামলা ও মামলাকে বৈধতা দিয়েছে এবং যারা বারবার ফ্যাসিবাদী শাসন প্রতিষ্ঠার চেষ্টা করেছে তাদের অবিলম্বে অপসারণ ও বিচার করা সহ চার দফা দাবি বাস্তবায়নে তারা অবস্থান কর্মসূচি পালন করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft