বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বশেমুরবিপ্রবির বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক কমিটি বিলুপ্ত
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ৪:৩২ অপরাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক কমিটি খোদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কেরা বিলুপ্ত ঘোষণা করেছেন। তারা প্রেস রিলিজ দিয়ে জানিয়েছেন যে এখন থেকে সব ধরনের কর্মসূচি ঘোষণা করবে সাধারন শিক্ষার্থীবৃন্দ। 

সমন্বয়করা কোনো প্রেস রিলিজ দিলে তা প্রকাশ বা প্রচার না করার জন্য প্রেসক্লাব বা অন্য সংগঠনগুলির প্রতিও আহ্বান জানিয়েছেন তারা। 

প্রেস রিলিজ থেকে জানা গেছে, সমন্বয়কদের নিয়ে নানাবিধ সমস্যা হওয়ার কারনেই মুলত ওই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাছাড়া কোনো সমন্বয়ক যাতে কোনো প্রকার সুবিধা গ্রহণ করতে না পারে সে কারনও তুলে ধরা হয়েছে প্রেস রিলিজে।

এদিকে গতকাল বৃহস্পতিবার দুপুরে শিক্ষার্থীরা প্রেস কনফারেন্স করে ভিসি, প্রোভিসি, প্রক্টোরিয়াল বডির সকল সদস্যের পদত্যাগ দাবী করেছে। 

অপরদিকে বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দপ্তরের উপপরিচালক মুশফিক রহমান কলিন্সের উপর শিক্ষার্থীরা চরম অসন্তোষ প্রকাশ করেছে গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়িয়ে ফেলার কারনে। শিক্ষার্থীদের ধারনা বিশ্ববিদ্যালয়ের সকল নির্মান কাজের নথিপত্র ওই কর্মকর্তা পুড়িয়েছেন অনিয়ম ও দুর্নীতি আড়াল করতে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft